About BekarCash

আমরা সবাই জানি যে দেশের ফ্রিল্যান্সারা দক্ষতা, রুচি ও সুবিধা অনুসারে অসংখ্য ফ্রিল্যান্সিং ওয়েবসাইট ও প্ল্যাটফর্মে কাজ করে থাকে। ফ্রিলান্সারদের কাজের স্বার্থে ডোমেইন, হোস্টিং, প্লাগিন, সফটওয়ার, প্রফেশনাল মেম্বারশিপ, বিজ্ঞাপন ও নানা উপকরণ কিনতে অনলাইন ডলার দরকার হয়। এই জন্য প্রায়ই তাদের Skrill, Neteller, Perfect Money, Payeer, AdvCash, Webmoney ও অন্যান্য ওয়ালেটে USD ক্রয়, বিক্রয় ও এক্সচেঞ্জ করার প্রয়োজন হয়। যারা সুপ্রশিক্ষিত ও পুরনো তারা ভালভাবেই জানেন কিভাবে বিভিন্ন কাজের জন্য Online USD ক্রয় বা বিক্রয় করতে হয়। কিন্তু নতুনদের জন্য এই কাজটি অনেক কঠিন। আর এইজন্য ডলার কিনতে যেয়ে প্রথম দিকে প্রায় সবাই প্রতারণার শিকার হন। ফ্রিলান্সারদের এই সমস্যা নিমেষেই সমাধান করে দিচ্ছে bekarcash.com। আপনি কি একজন নতুন ফ্রিল্যান্সার? আপনি কি "Online USD" ক্রয় বিক্রয় নিয়ে চিন্তিত? তাহলে আপনাকে




দেশের ক্ষুদ্র ফ্রিলান্সার ও বেকার বন্ধুদের সফল অনলাইন ক্যারিয়ার গড়ার অদম্য প্রচেষ্টাকে আরও সহজ করাই bekarcash.com এর লক্ষ্য ও উদ্দেশ্য। ক্ষুদ্র ও নতুন ফ্রি-ল্যান্সাররা অনলাইন থেকে অল্প পরিমাণে অর্থ উপার্জন করে থাকে। আর পরিমাণে কম হলে সেই USD ব্যাংকের মাধ্যমে উইথড্র দিতে পারেন না। আবার ফ্রি-ল্যান্সিং করার জন্য প্রায়ই ডোমেইন, হস্টিং, প্লাগিন ইত্যাদি কিনতে অল্প কিছু ডলার দরকার হয় যা সহজে কোথাও পাওয়া যায় না। আর এই সমস্যাগুলো সহজেই সমাধান করে নিতে পারেন  BekarCash.com এর মাধ্যমে।  শুধু Paypal ও Payoneer বাদে অন্য সকল প্রচলিত ওয়ালেট যেমন-  skrill, Neteller, Perfect Money, Payeer, AdvCash ও Webmoney USD শতভাগ নিশ্চিন্তে Buy, Sell & Exchange করতে পারবেন।

আমাদের সাইটে অন্য সাইটের চেয়ে কমপক্ষে ১ টাকা বেশি রেটে Skrill, Neteller,  Perfect Money , Payeer , WebMoney ও AdvCash USD সেল করুন! কিন্তু ক্রয় করার সময় অন্য সাইটের চেয়ে কমপক্ষে ১টাকা কমে ক্রয় করুন!! আমাদের সাইটের সাথে অন্য ১০টি সাইটের ক্রয় বিক্রয় রেট ভালভাবে যাচাই করে দেখুন।  আমরা এমন সেবা সর্বদাই চালু রাখব ইনশাল্লাহ।




রেট যাচাই কিভাবে করবেন?
রেট যাচাই করার জন্য গুগলে সার্চ দিন। দেখবেন অনেক ভাল ও মন্দ দুই ধরনের সাইটই চলে আসবে। এদের মধ্যে কোনটা আসলে ভাল আর কোনটা স্ক্যাম তা দেখে বুঝার তেমন কোন উপায় নাই। তবে রেট যাচাই করে নিতে পারেন সহজেই।
কিছু সাইট আছে যারা অনেক বেশি রেটে কিনে কিন্তু সেল করে অনেক অনেক কম রেটে। তারা আসলে স্ক্যামারস। তাদের থেকে সাবধান থাকবেন। এছাড়াও নানা রকমের স্ক্যামার আছে যা দেখে চেনার উপায় নাই। তাই এখন পর্যন্ত আপনি যেসব সাইটে লেনদেন সঠিকভাবে করতে পেরেছেন সেই সব সাইটের সাথে তুলনা করবেন।
রেট যাচাই করার সময় আরও একটা গুরুত্বপূর্ণ বিষয় খেয়াল রাখবেন যে, তারা এজেন্ট নাকি পারসোনাল নাম্বারে টাকা নিচ্ছে। এজেন্ট নাম্বারে টাকা নিলে আপনাকে Cash Out করতে হবে । এজেন্ট নাম্বারে যেকোনো পরিমাণ টাকা ক্যাশআউট কারার সময় আপনার একাউন্ট থেকে বাড়তি ১.৮৫% (হাজারে প্রায় ২০/-) টাকা অটোম্যাটিক সার্ভিস চার্জ কেটে রেখে দেয়। যে কারনে প্রতি ডলারের দাম  আরও প্রায় ২টাকা বেশি রেট পড়ে যায়।  আমরা পারসোনাল নাম্বারে টাকা নিয়ে থাকি। তাই আপনাকে বাড়তি কোন চার্জ দিতে হচ্ছে না। রেট যাচাই করার সময় এই বিষয়টি মাথায় রাখবেন।
এছাড়া USD  থেকে USD exchange করার সময় তুলনামুলক ২% থেকে ৫% বেশি সাশ্রয়ী রেটে এক্সচেঞ্জ করুন শুধুমাত্র BekarCash.com এ! সুতরাং আর ভাবনা কেন? যখনি প্রয়োজন, তখনি সেরা রেটে বাই সেল ও এক্সচেঞ্জ করুন। আমাদের সঙ্গে লেনদেন শুরু করতে নিচের বাটনে ক্লিক করুন।


প্রতিটি লেনদেন সম্পন্ন করতে আমরা গড়ে ১০মিনিটেরও কম সময় নিয়ে থাকি। আমাদের সাইটে ক্রয় বিক্রয় রেট জানতে এখানে ক্লিক করুন।


কিছু প্রশ্ন ও উত্তরঃ

১। আপনাদের এই সার্ভিসটি মূলত কাদের জন্য?
এক কথায় বলতে গেলে "দেশের ক্ষুদ্র ও নতুন ফ্রিল্যান্সারদের জন্য"।
নতুন ফ্রিলান্সারদের বিশ্বস্ত কাউকে পাওয়া খুব কঠিন হয়ে যায়। অথচ তাদের $1 ডলারের মূল্য বড় ফ্রিলান্সারদের $10 ডলারের চেয়েও অনেক অনেক বেশি। কারন ঐ $1 এর সঙ্গে অনেক পরিশ্রম, স্বপ্ন, আশা ও আবেগ জড়িত থাকে। নতুনরা ভুল করে বা লোভে পরে অনেক সময় অনেক কষ্টে অর্জিত সামান্য কিছু অর্থ exchange করতে যেয়েও ধরা খায়। তখন তার মানসিক অবস্থা কেমন থাকে তা বলে বুঝানো যাবে না। তাদের এই সমস্যা নিমেষেই সহজ করে দিচ্ছে bekarcash.com ওয়েবসাইট।



২। আমি কিভাবে বুঝবো beKarCash.com একটি 100% বিশ্বস্ত এক্সচেঞ্জ সাইট?
হ্যাঁ, এটিই সব থেকে বড় বিষয়।
আমি নিশ্চিত যে আপনি প্রথমবারের মত আমাদের সাইটে লেনদেন করার বিষয়ে ভাবছেন আর ফ্রিলান্সিং জগতে আপনি সম্ভবত নতুন। নতুন ফ্রিলান্সারদের বিশ্বস্ত কাউকে পাওয়া খুব কঠিন হয়ে যায়। আবার লেনদেনের বেলায় তাদের ভয় থাকে সবচেয়ে বেশি। আর থাকাই স্বাভাবিক। কিন্তু সমস্যা হচ্ছে লেনদেন করতে হলে কাউকে না কাউকে বিশ্বাস করতেই হবে! নইলে ত হবে না। কিন্তু কিভবে লেনদেন শুরু করলে "ধরা" খাওয়ার সম্ভাবনা খুব কম সেই সব টিপস আমি আপনাকে দিব এখন। এই টিপস গুলো আপনি যে কোন সাইটে লেনদেনের সময় প্রয়োগ করলে "ধরা খাওয়া" বলতে যা বুঝায় তা হবে না। ইনশাল্লাহ।



► লেনদেনের আগে নতুনদের জন্য কিছু কার্যকরী পরামর্শঃ
    ◈ আপনার পরিচিত ফ্রিল্যান্সিং করে এমন কারো সাথে সরাসরি লেনদেন করুন।
    ◈ যার মাধ্যমে ফ্রিলান্সিং এ এসেছেন সে যদি ফেস টু ফেস পরিচিত হয় তার সহায়তা নিন।
    ◈ অপরিচিত কারো সাথে লেনদেন করতে বাধ্য হলে সরাসরি দেখা করে লেনদেন শুরু করতে পারেন।
    ◈ উপরের ৩টি কৌশল ফেল করলে বাধ্য হয়েই অনলাইনে আমাদের সাইটের মত কোন একটার সাহায্য আপনাকে নিতে হবে।
    ◈ কেনার সময় শুধু সাশ্রয়ী রেট আর বিক্রয়ের সময় উচ্চ রেট দেখে সিদ্ধান্ত নিলে ভুল হতে পারে। বিবেচনা করুন দক্ষতার সাথে।

► যা অবশ্যই মনে রাখবেনঃ
অনেকেই নানা রকমের প্রতারণার বাক্স নিয়ে বসে আছে। তাদের সেই প্রতারণার কৌশল এতটাই আশ্চর্য যে প্রতারিত হবার পরও নিজেরে 'ভাগ্যবান' মনে করবেন এবং নিজেকে প্রতারিত মনেই হবে না! আপনি তার কৌশলের প্রশংসা করতে বাধ্য থাকবেন। তার কাছে নিজেকে ঋণী মনে হবে। কারন তার কাছে প্রতারিত হয়ে আপনি যে বিদ্যাটা অর্জন করবেন তা আপনার আর্থিক ক্ষতির পরিমাণের চেয়ে সেই বিদ্যার দাম অনেক বেশি মনে হবে আপনার কাছে! আমি কোন মিথ্যা বলছি না, সস্তা মজাও করছি না। এগুলো বাস্তব অভিজ্ঞতা থেকে বলছি। সুতরাং এমন অভিজ্ঞতার প্রয়োজন না থাকলে সাবধান থাকবেন।
আবার দুই চারজন শতভাগ সততার সাথেও লেনদেন করছে। কিন্তু সেই সঠিক মানুষটিকে খুজে বের করা একটু কঠিন। তাই যার সঙ্গেই লেনদেন শুরু করুন না কেন, আপনাকে খুব অল্প পরিমাণ ঝুকি নিয়ে লেনদেন শুরু করতে হবে। ৫ থেকে সর্বোচ্চ ১০ ডলারের মধ্যেই প্রথমে লেনদেন শুরু করতে পারেন। প্রয়োজনে অল্প পরিমানে বারবার অর্ডার করুন। এরপর বিশস্ততা তৈরি হলে ২০, ৩০, ৫০, ১০০ এভাবে আস্তে আস্তে বাড়াতে পারেন। মনে রাখবেন একজন SCAMMER ১০ ডলারের লোভ কোনভাবেই সামলাতে পারবে না। ভবিষ্যতে আপনি বড় লেনদেন করবেন আর সেটি সে মেরে দিবে, সেই অপেক্ষায় সে থাকবে না। সে নগত যা পাবে তাই মেরে দিবে। এমনকি ১০০/২০০ টাকা হলেও।


beKarCash.com এ আপনি সর্বনিম্ন ৫ ডলার বা ৫০০ টাকার সমপরিমাণ ডলার ক্রয় বিক্রয় করার অর্ডার করতে পারবেন। অর্থাৎ, সর্বনিম্ন ৫০০ টাকার ক্রয় এবং সর্বনিম্ন ৫ ডলার বিক্রয় করতে পারবেন। এর কম ওয়েবসাইটে অর্ডার করা যায় না। তবে নতুনরা একান্ত প্রয়োজনে চ্যাটবক্সে কথা বলে সর্বনিম্ন মাত্র ১ ডলারও ক্রয়-বিক্রয় করতে পারবেন। এ ক্ষেত্রে আপনাকে ১০টাকা সার্ভিস চার্জ দিতে হবে।

আমাদের সঙ্গে লেনদেন শুরু করতে নিচের বাটনে ক্লিক করুন



৩। আপনারা কি ফ্রি-ল্যান্সিং শেখান?
অনলাইনে ফ্রি-ল্যান্সিং করা যায় হাজার উপায়ে। কারো পক্ষে সেই উপায় গুলোর ১% আয়ত্ত করাও সম্ভব না। আমরা একটি বিষয়ে প্রশিক্ষণ দিয়ে থাকি। আর তা হল Web Development & Wordpress Development। এছাড়া Youtube ও Graphics Design সম্পর্কে টুকটাক পরামর্শ দিয়ে থাকি। আর Market Palce গুলোর মধ্যে Fiverr.com ও Freelancer.com এ কাজের পরামর্শ দিয়ে থাকি।


মনে রাখবেন, মার্কেট প্লেসে ঢুকলেই আয় করা যায় না। বরং কমপক্ষে একটি কাজের যথেষ্ট অভিজ্ঞতা ও যোগ্যতা অর্জন করে মার্কেট প্লেসে আসতে হয়। আমরা প্রফেশনাল Web Development কোর্স করিয়ে থাকি। আগ্রহী হলে এখানে ক্লিক করুন। চাইলে আমাদের ওয়েবসাইটের চ্যাট বক্সেও নক দিতে পারেন।

৪। অভিজ্ঞতা ছাড়া অনলাইনে আয় করার কোন উপায় আছে কি?
এক কথায় ‘নাই’। দুনিয়ার কোথাও নাই।
তবে যাদের শিক্ষা নাই, দক্ষতা নাই তারা কি বেঁচে থাকার জন্য কিছু করছে না? হ্যাঁ করছে। এমন অনেক কাজ আছে যার জন্য কোন অভিজ্ঞতা বা পূর্ব শিক্ষার দরকার হয় না। তবে সেই কাজের কতটুকু দাম বা মূল্য আছে তা যে কেউ অনুমান করতে পারে। এই ধরনের কাজ সারাদিন করে মাসে ২০ থেকে ৫০ ডলারের বেশি ইনকাম করতে পারবেন না। আর এই ইনকামে যদি আপনার আপত্তি না থাকে তবে আমাকে বলতে পারেন। আমি আপনাকে সার্বিক হেল্প করবো।


মনে রাখবেন, ভাগ্য আপনার ভাগ্যকে পরিবর্তন করতে পারবে না। একমাত্র আপনার কঠোর পরিশ্রমই আপনার ভাগ্যকে পরিবর্তন করতে পারে। কারন আমরা সবাই জানি- যে স্বয়ং চেষ্টা করে, স্বয়ং স্রস্টা তার সহায় হন।
অনলাইন থেকে আপনার কষ্টার্জিত অর্থ নিরাপদে হাতে নিন যখন তখন।সকল বেকার ও অর্ধ-বেকার তরুণও তরুণীদের জয় হোক।

 “অনলাইনে আয় করি,
 বেকার মুক্ত দেশ গড়ি”


ফ্রিল্যান্সিং করে অনলাইন থেকে টাকা রোজগারের রয়েছে হাজারো উপায়। একেক জন একেক পথ বেছে নেন তার রুচি, দক্ষতা ও আগ্রহ থেকে। তবে কাজ ভিন্ন ভিন্ন হলেও লক্ষ্য কিন্তু সবারই এক! আর তা হল ভাল আয় করা। আমরা চাই অনলাইনে আপানার উপার্জনের পথ সুন্দর হক, সফল হোক।

  Make Money For Free!

EasyHits4U SolidTrustPay, VISA Paying
GPT Planet Skrill, Payeer, Neteller Paying
HeedYoux Paypal, Payeer Paying
YouGetProfit Payeer, Perfect Money Paying
Paidverts Neteller, Skrill Paying